পৃষ্ঠাসমূহ

শনিবার, ২ অক্টোবর, ২০১০

মেয়েদের কি মাল আউট হয়?

উত্তরঃ না।

সিম্পলী নো। এক আচোদা দোস্ত আমার সাথে সেইদিন চ্যাটে মহা তর্ক জুইড়া দিল, আমার আগের একটা লেখা নিয়া। তারে বুঝাইলাম, শোন ব্যাটা, আমি না হইলেও একডজন মেয়ের সাথে চোদাচুদি করছি। ঢাকায় থাকতে গোটা দুয়েক বাঙালী মেয়ে দিয়ে শুরু। তারপর সাদা চামড়া, চাঙ্কু, কালা, বাই রেসিয়াল চোদা হয়েছে। শুধু ল্যাটিনা চুদি নাই। আর তুই তোর আচোদা ধোন নিয়া আমার লগে তর্ক করছ মেয়েগো মাল আউট হয় কি না সেইটা লইয়া। প্রত্যেক মেয়ের চোদার স্টাইল আলাদা কিন্তু সবার মধ্যে মিল তারা যেভাবে অর্গ্যাজম করে। মেয়েদের ভোদা থেকে লুব্রিক্যান্ট বের হয়, সেটা যৌনতা নিয়ে চিন্তা করলে বের হওয়ার কথা। অনেক সময় কাজ না হলে দুইএকবার ধোন দিয়ে গুতাগুতি করলে চটচটে লালার মত যে তরল বের হয় সেটা মোটেই মাল নয়। ছেলেদের ধোনের আগা থেকেও লুব্রিক্যান্ট বের হয়। কোন আবাল যদি লুব্রিক্যান্টকে মেয়েদের মাল ভাবে তাইলে কিছু বলার নাই। এই লুব্রিক্যান্টের সাথে মেয়েদের অর্গ্যাজমের কোন যোগাযোগ নাই। উত্তেজিত হইলে আমাদের যেমন ধোন খাড়া হয় মেয়েদের তেমন লুব্রিক্যান্ট বের হয়ে ভোদার গর্ত ভিজে যায় দ্যাটস অল। মেয়েদের অর্গ্যাজম বহুত জটিল বিষয়। এইটার মুল উপকরণ ভগাঙ্কুর বা ক্লিটোরিস। ক্লিট আসলে ছোট একটা ধোন। এটা চেটে যখন অর্গ্যাজম হয় তখন কোন আলাদা মাল আউট হয় না, লুবের কথা আগেই লিখছি। তবে পেটে প্রস্রাব থাকলে অর্গ্যাজমের সময় প্রস্রাব বের হয়ে যেতে পারে। ক্লিটের ঠিক নীচেই প্রস্রাবের ছিদ্র, ভোদার ছিদ্রের বেশ ওপরে। শুধু ধোন ঢুকিয়ে কোন মেয়েকে অর্গ্যাজম দেওয়া প্রায় অসম্ভব। পশ্চিমের মেয়েরা অবশ্য ফেইক অর্গ্যাজমে এক্সপার্ট। তারা বয়ফ্রেন্ডকে শান্ত করতে অর্গ্যাজম না হলেও উহ আহ শব্দ করে অর্গ্যাজমের অভিনয় করে যাতে বয়ফ্রেন্ড চোদা থামায়। চুদলে মেয়েরা মজা পায় সন্দেহ নাই, তবে সেটা আর অর্গ্যাজম ভিন্ন জিনিশ। আমি মেয়েদেরকে খুটিয়ে খুটিয়ে এগুলো জিজ্ঞাসা করেছি। কেউ সহজেই বলে, কেউ ঘোরপ্যাচ করে কিন্তু শেষমেশ ঘটনা একই।

২টি মন্তব্য:

  1. হাই, আমি সিনথিয়া বলছি। আমি এইচ.এস.সি (২য় বর্ষে) পড়ি। আমি খুব সাধারণ একটি মেয়ে। আমি অনেক কষ্টে লেখা পড়া করছি। আমার অনেক আশা আমি লেখাপড়া করে অনেক বড় হব। কিন্তু পড়া লেখার খরচ যোগাতে আমি বাধ্য হয়ে ছেলেদের সাথে ফোনে কথা বলি বিনিময়ে টাকা নেই। আপনি আমার নম্বরে (01778728744) মাত্র 5০০ টাকা বিকাশ করে আমাকে আপনার নাম ও মোবাইল নম্বর এসএমএস করুন। তারপর আমি আপনার ফোন রিসিভ করব। বিকাশ না করে শুধু ফোন করলে রিসিভ করব না। কারণ অনেক ছেলেই আমার সাথে প্রতারনা করেছে। কথা বলে টাকা দেয় নাই। 5০০ টাকার বিনিময়ে আপনি আপনার মনের সব কথা আমার সাথে সেক্স পার্টনার এর মতো শোয়ার করতে পারবেন।

    উত্তরমুছুন
  2. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
    **
    **
    **
    বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
    **
    **
    **
    ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
    **
    **
    **
    এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
    **
    **
    **
    জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
    **
    **
    **
    ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
    **
    **
    **
    আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
    **
    **
    **
    সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
    **
    **
    **
    আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
    **
    **
    **
    Bangla Sex Video
    **
    **
    **
    স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

    **
    **
    **
    তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
    **
    **
    **
    ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

    **
    **
    **
    ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
    **
    **
    **
    ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤
    **
    **
    **
    প্রাইভেট পড়াতে গিয়ে প্রথম ছাত্রীকে চুদলাম
    **
    **
    **
    ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
    **
    **
    **
    মামাতো বোনের সাথে চোদাচুদি
    **
    **
    **
    হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও














































































































































    Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































    Reply

    উত্তরমুছুন