পৃষ্ঠাসমূহ

শনিবার, ২ অক্টোবর, ২০১০

বাল

চিন্তিত নন্দলাল
বিছানায় কার বাল
চিন্তিত নন্দলাল
বিছানায় কার বাল


এটা কি বড় বৌদির বাল?
তা কি করে হয়
তার তো এখন বৃদ্ধকাল
তার হবে সাদা সাদা বাল


চিন্তিত নন্দলাল
বিছানায় কার বাল


এটা কি মেজো বৌদির বাল?
তা কি করে হয়
তার তো এখন মাসিক কাল
তার হবে রক্তাক্ত বাল


চিন্তিত নন্দলাল
বিছানায় কার বাল


এটা কি ছোট বৌদির বাল?
তা কি করে হয়
তার তো এখন যৌবন কাল
তার হবে কোকড়ানো বাল


চিন্তিত নন্দলাল
বিছানায় কার বাল

তবে কি এটা আমারই বাল?
যা কেটে ছিলাম গতকাল?

1 টি মন্তব্য:

  1. মেয়েদের ভোদাটা জানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়, আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বের হয়ে থাকে
    **
    **
    **
    বউয়ের বদলে সেক্সী শাশুড়ি কে চোদার ইতিহাস
    **
    **
    **
    ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ
    **
    **
    **
    এই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়স তখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি, কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝে ছোটো ছোটো দুধের বোটা
    **
    **
    **
    জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশ বছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো। বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃ আঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটা শুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো
    **
    **
    **
    ভিজা ভোদার মধ্যে ধোন ঢুকায়ে দিলাম
    **
    **
    **
    আমার শ্বশুর আমাকে এভাবে চুদে দিবে তা কখনো সপ্নেও ভাবিনি
    **
    **
    **
    সাত জন মিলে একজনকে জোর করে চোদা, ধর্ষণ করার video
    **
    **
    **
    আমার জীবনের প্রথম চোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচি বালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়ে উঠল
    **
    **
    **
    Bangla Sex Video
    **
    **
    **
    স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল

    **
    **
    **
    তুমি আমার সোনায় ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন
    **
    **
    **
    ও মাগো……… মরে গেলাম……মরে গেলাম…

    **
    **
    **
    ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤
    **
    **
    **
    ❤❤আরো বেশি করে ঠাপাও দুলাভাই।❤❤
    **
    **
    **
    প্রাইভেট পড়াতে গিয়ে প্রথম ছাত্রীকে চুদলাম
    **
    **
    **
    ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
    **
    **
    **
    মামাতো বোনের সাথে চোদাচুদি
    **
    **
    **
    হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও














































































































































    Newer Post... . . . . .... Home .... . . . . ...Older Post



























































    Reply

    উত্তরমুছুন